খুলনা

কালীগঞ্জে আগুনে পুড়েছে ৫ ব্যবসা প্রতিষ্ঠান

  প্রতিনিধি ২৫ মে ২০২১ , ৭:৩৩:২৫ প্রিন্ট সংস্করণ

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভ‚ত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের স‚ত্রপাত। কালীগঞ্জ উপজেলার বসুন্দিয়া বাজারে মঙ্গলবার রাত ১ টার দিকে এঘটনা ঘটে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

রাত ১টার দিকে বৃষ্টির পানি একটি চায়ের দোকানের বৈদ্যুতিক মিটারে পড়ে আগুনের স‚ত্রপাত হয়। এ সময় চা-এর দোকানে থাকা একটি গ্যাস সিলিন্ডারে আগুন লেগে বিষ্ফোরিত হয়। বিস্ফোরণের ফলে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে পুড়ে যায় একটি রেক্সিনের দোকান, দুইটি চা-এর দোকান, একটি মুদি ও একটি ফাষ্ট ফুডের দোকান। সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে স্থানীয় স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমাপনী ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের সাথে কথা বলেছেন। কালীগঞ্জ দমকল বাহিনীর ষ্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, খবর পেয়ে আমরা সেখানে উপস্থিত হয়ে ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে আমাদের যদি আগুন লাগার সাথে সাথে জানালে ক্ষয়-ক্ষতির পরিমাণ হয়তো কম হত।

 

আরও খবর

Sponsered content

Powered by