রাজশাহী

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:১৫:০৫ প্রিন্ট সংস্করণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ

‘ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল, মোবাইল গেমস ছেড়ে খেলার মাঠে চল’ এই প্রতিপাদ্যে নাটোরের বাগাতিপাড়ায় অনুষ্ঠিত হয়েছে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে উপজেলার নওশেরা যুব কল্যাণ সংঘ এর আয়োজনে নওশেরা জামে মসজিদ প্রাঙ্গনে এই খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে ঐ সংঘের উপদেষ্টা বাগাতিপাড়া সরকারি কলেজের প্রভাষক(অবঃ) কামরুল হক খান কানুর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।
ঐ সংঘের সদস্য সাংবাদিক আল-আফতাব খান সুইট এর সঞ্চালনায় অতিথি ছিলেন, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম , উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন সরকার, মডেল থানার ডিএসবি জালাল উদ্দিন প্রমূখ। প্রাক্তন, জুনিয়র ও নিয়মিত তিন গ্রুপে গত ৮ ফেব্রুয়ারী রাতে শুরু হয় বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রাক্তন গ্রুপে সোনালী অতীত (জামাল-লাল্টু), জুনিয়র গ্রুপে এস কে ব্রাদার্স (সৃজন-খাইরুল) এবং নিয়মিত গ্রুপের আতংক (আসিফ-রিংকু) বিজয়ী হয়। এছাড়া নিয়মিত গ্রুপে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় চ্যাম্পিয়ন দলের (আতংক) আসিফ এবং জুনিয়র গ্রুপের সৃজন (এস কে ব্রাদার্স)। ওই রাতে পুরুস্কার বিতরণের আগে মরহুম বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলুর স্মরণে ও তার আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by