খুলনা

মহম্মদপুরে কৃষককে হত্যার ৩ মাসেও আটক হয়নি কোন আসামী

  প্রতিনিধি ৫ এপ্রিল ২০২৩ , ৭:৫৩:৩২ প্রিন্ট সংস্করণ

 মহম্মদপুর(মাগুরা) প্রতিনিধি:                                     
মাগুরার মহম্মদপুরে বালিদিয়া এলাকায় ২রা জানুয়ারী রাতে ছুরিকাঘাতে  মোশারফ হোসেন (৬০) নামে এক কৃষককে নৃশংস ভাবে কুপিয়ে হত্যার ঘটনার ৩  মাস  পার হলেও কোন আসামি কে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় চরম ক্ষোভ দেখা গেছে হত্যার স্বিকার হওয়া পরিবার ও স্থানীয় গ্রামবাসীদের মাঝে।
হত্যাকান্ডের ঘটনায় মোশারফের ছেলে সাকিবুল মৃধা বাদি হয়ে মহম্মদপুর থানায় ২২ জনের নাম উল্লেখ সহ  ১০-১৫ জন অজ্ঞাত লোকের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ৩মাস  পেরিয়ে গেলেও হত্যাকান্ডের সাথে জড়িত কোন আসামিই এখনো পর্যন্ত আটক হয়নি। এ নিয়ে চরম হতাশা প্রকাশ করেছেন হত্যাকান্ডের শিকার মোশারফের পরিবার ও এলাকার লোকজন।
নিহতের বড় ভাই নজির মৃধা ও ছোট ভাই ফয়জুর মৃধা বলেন,  আমাদের ভাইকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যার ঘটনার সাথে যারা জড়িত ব্যক্তিরা ঘটনার ৩ মাস পেরিয়ে গেলেও তারা আটক হয়নি। আমরা পুলিশকে অনেক তথ্য দিয়েছি,  মামলা করেছি তবে এতদিনেও কেন আসামীদেরকে আটক করা হচ্ছে না?  কোন রহস্যের কারনে পুলিশ আসামিকে আটক করছেনা সেটা জানিনা। তবে এলাকায় ফের আবার কোন দূর্ঘটনা ঘটে কিনা সেটা নিয়ে আমরা চরম ভয় ও উৎকন্ঠার মধ্য আছি।
মোশারফের স্ত্রী সবিতা খাতুন বলেন, আমার সংসারের একমাত্র উপার্জনকারি ব্যক্তি ছিলেন আমার স্বামী। তাকে বাজার থেকে বাড়ি ফেরার পথে রাতের আধারে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আমার সন্তানদের নিয়ে আমি চরম মানবেতর জিবনযাপন করছি । মামলা করার পরেও পুলিশ একজন আসামিকে ধরতে পারেনি। তাহলে আমরা কি কোন ন্যায় বিচার পাবোনা? আমার স্বামিকে যারা কুপিয়ে হত্যা করেছে আমি তাদের আটক ও সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।
বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মীনা বলেন, মোশারফ হত্যাকান্ড একটি চাঞ্চল্যকর ঘটনা তবে ঘটনার ৩ মাস পার হয়ে গেলেও কোন আসামিকে আটক করতে পারেনি পুলিশ। । এ ঘটনার সাথে যারা জড়িত তাদের আটক করে দ্রুত আইনের আওতায় এনে তাদের সর্বোচ্চ শাস্তির জোর  দাবি জানাচ্ছি।
মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় বলেন, হত্যাকারীরা এলাকা ত্যাগ করার কারণে হত্যার সাথে জড়িতদের আটক করা সম্ভব হয়নি। আমাদের কার্যক্রম চলমান চয়েছে আশা করছি খুব শীঘ্রই অপরাধীদেরকে আটক করতে সক্ষম হব।

Powered by