দেশজুড়ে

মঠবাড়িয়ায় ছিনতাই চক্রের গ্রেফতারকৃত ৫ নারী ২ দিনের রিমান্ডে

  প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৫:৩৩:৪৪ প্রিন্ট সংস্করণ

মঠবাড়িয়ায় ছিনতাই চক্রের গ্রেফতারকৃত ৫ নারী ২ দিনের রিমান্ডে

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতারণার মাধ্যমে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনতাই করার অভিযোগে গ্রেফতার হওয়া ও জেল হাজতে থাকা ৫ নারীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে বিজ্ঞ আদালত মঙ্গলবার (২২ আগষ্ট) দুপুরে শুনানী শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


উল্লেখ্য, গত ১১ আগষ্ট শুক্রবার মঠবাড়িয়া সরকারী কলেজ চত্বরে স্মার্টকার্ড বিতরণ কালে, ওই নারী প্রতারক চক্রটি বিভিন্ন টিমে গিয়ে কৃত্রিম প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে বেশ কয়েকজন নারীর গলার স্বর্ণের চেইন ও ভ্যানিটি ব্যাগে থাকা টাকা নিয়ে যায়। সকাল সাড়ে ১১টার দিকে একইভাবে মাজেদা বেগমের চেইন ছেঁড়া ও ভ্যানিটি ব্যাগে হাত দিলে তিনি দলের এক নারীকে ধরে ফেলে তাদের পরিচয় জানতে চেয়ে চ্যালেঞ্জ করলে মাজেদা বেগমকে ধাক্কা মেরে ফেলে দিয়ে সকলে দৌড় দিয়ে একটি গাড়িতে উঠে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে মাজেদা বেগম অপর দুই নারীকে নিয়ে তাদের পিছনে আরও একটি গাড়ি নিয়ে ধাওয়া করে প্রায় ১ কিলোমিটার দূরে গিয়ে পোশাক পরিবর্তন অবস্থায় প্রতারক চক্রের ৫ নারীকে ধরে ফেলে। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ঘটনায় শুক্রবার রাতে মোছাঃ মাজেদা বেগম (৫৫), ওই আটককৃত ৫ জন ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে একটি মামলা করেন।

মাজেদা বেগম পৌর শহরের সবুজ নগর গ্রামের ফুলমিয়া চৌধুরীর স্ত্রী। মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, ওই মামলায় গ্রেফতারকৃত ৫ নারীর ২দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধারের জন্য জিজ্ঞাসাবাদ করা হবে। তিনি আরও জানান, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Powered by