রংপুর

ফুলবাড়ীতে স্বপ্নজয়ী মা আফরোজাকে সম্বর্ধনা প্রদান

  প্রতিনিধি ২৩ মে ২০২৪ , ৭:২৪:০৭ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে স্বপ্নজয়ী মা আফরোজাকে সম্বর্ধনা প্রদান

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসন,মহিলা বিষয়ক কার্যালয় ও উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক স্বপ্নজয়ী মা ২০২৪ সম্মাননা ও সম্বর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

২৩ মে বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলা নির্বাহী অফিসারের কনফারেঞ্জ রুমে উপজেলা নির্বাহী অফিসার মীর মো. আল কামাহ তমাল এর সভাপতিত্বে স্বপ্নজয়ী মা মোছা. আফরোজা বেগমকে সম্মাননা ক্রেস্ট ও সম্বর্ধনা প্রদান করা হয়।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল, উপজেলা হিসাবরক্ষণ অফিসার মো. লুৎফর রহমান, আফরোজা বেগমের স্বামী অবসর প্রাপ্ত ডিস্ট্রিক রেজিস্ট্রার অফিসার মো. আব্বাস আলী, আফরোজা বেগমের পুত্র পরিবেশ ও কৃষি অডিট অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আসাদুল ইসলাম।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল জানান, কর্তৃক স্বপ্নজয়ী মা অম্বেশন চলাকালে মোছা. আফরোজা বেগম আমাদের বরাবর একটি একটি আবেদন জমা দেন। সেই আবেদনে তার স্বপ্নজয়ী মা হিসাবে গড়ে উঠার বর্ণনায় পাওয়া যায়, মোছা: আফরোজা বেগমের প্রথম কন্যা মোছা. আরিফা ইয়াছমিন, নিলফামারীতে অতিরিক্ত জেলা দায়রা জজ হিসাবে কর্মরত আছেন। তার দ্বিতীয় কন্যা মোছা: নিলুফা ইয়াছমিন, সাব রেজিস্ট্রার হিসাবে,দিনাজপুরের বোচাগঞ্জে কর্মরত আছেন এবং তার একমাত্র পুত্র মো. আসাদুল ইসলাম, পরিবেশ ও কৃষি অডিট অধিদপ্তরের সহকারী পরিচালক হিসাবে অডিট কমপ্লেক্স, সেগুন বাগিচা, ঢাকায় কর্মরত আছেন।

তার প্রতিটি সন্তান দেশের গুরুত্ব পূর্ণ জায়গায় কর্মরত থাকায় প্রমাণিত হয় যে তিনি সন্তানদের মানুষের মতো মানুষ করতে তার ভূমিকা কি ছিল। আমরা সফল স্বপ্নজয়ী মা হিসাবে আফরোজা বেগম কে আজ সম্মানিত করা হলো এবং সম্বর্ধনা প্রদান করা হলো।

আরও খবর

Sponsered content