ঢাকা

আশুলিয়ায় পল্লীমঙ্গল কর্মসূচির ফ্রি স্বাস্থ্যসেবা

  প্রতিনিধি ১০ মার্চ ২০২৪ , ৩:৪২:২২ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় পল্লীমঙ্গল কর্মসূচির ফ্রি স্বাস্থ্যসেবা

আশুলিয়ায় পল্লীমঙ্গল কর্মসূচি (পিএমকে) নামে একটি স্বাস্থ্যসেবা সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ফ্রি চিকিৎসা দেওয়া হয়েছে। রোববার সকাল ৯ টা থেকে দুপুর ২ পর্যন্ত আশুলিয়ার নয়ারহাট পূর্বপাড়ার পিএমকে ভবনে এই চিকিৎসা সেবা দেওয়া হয়।

এসময় প্রায় ৫ শতাধিক রোগীদের ফ্রি চিকিৎসা সেবা এবং ওষুধসহ চশমা প্রদান করা হয়। এ ব্যাপারে পল্লীমঙ্গল কর্মসূচির (পিএমকে) আশুলিয়ার নয়ারহাট জোনের প্রোগ্রাম ম্যানেজার মো. শহিদুল ইসলাম বলেন, আমরা দুইদিন ব্যাপী ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আজ প্রথম দিনে প্রায় ৫ শতাধিক রোগী ফ্রি চিকিৎসা পেয়েছেন। এই কর্মসূচি আমরা নিয়মিতভাবে বাস্তবায়ন করছি। আমাদের ফ্রি চিকিৎসার এই ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, প্রোগ্রাম ইনচার্জ ডা. মো. খায়রুল বাসার, মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. মো. জিয়াউল হাসান, গাইনি ও প্রসূতি বিভাগের ডা. মোছা. নাসরিন আক্তার, চক্ষু ডাক্তার ডা. মো. আব্দুলাহ আল মামুন, জোন এরিয়ার ডা. বিপুল চন্দ্র দাস (অপট্রোমেট্রিস), সহকারী প্রোগ্রাম ম্যানেজার সলিমুল্লাহ আশরাফী, শাখা ব্যবস্থাপক মো. মিনহাজ উদ্দিন, জোনের জোনাল হিসাব-রক্ষণ কর্মকর্তা মো. আবু সাঈদ এবং জোনের আইটি অফিসার মো. নুরুজ্জামানসহ আরও অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by