দেশজুড়ে

আড়াইহাজারে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণের ঘটনায়  একজনের মৃত্যু

  প্রতিনিধি ২৬ মে ২০২০ , ১১:৩৮:৫৩ প্রিন্ট সংস্করণ

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণের ঘটনায় দগ্ধ চার জনের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা ১২টায় আড়াইহাজার থানার ওসি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে রোববার দিবাগত রাতে তার মৃত্যু হয়। তার নাম হরমুজ আলী (৫০)। তিনি আড়াইহাজার পৌরসভাধীন নোয়াপাড়া পশ্চিমপাড়া এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে। দুর্ঘটনা ঘটনা কবলিত চায়ের দোকানের মালিক ছিলেন। মৃতের পরিবারে চলছে শোকের মাতম।

এর আগে বেলা ১১টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজালাল মিয়ার মালিকাধানী ভবনের সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণের ঘটনায় তিনি দগ্ধ হন। একই ঘটনায় আরো তিন জন দগ্ধ হয়েছেন। তারা ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন আছেন। এরা হলেন আড়াইহাজার পৌরসভাধীন শিবপুর এলাকার জয়নব আলীর ছেলে মুনছুর (৫০), ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার রমিজ উদ্দিনের ছেলে আলম (৫২) ও কান্দাপাড়া এলাকার রমজানের ছেলে ইব্রাহিম (২৬)।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হবে। এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যুর মামলা হবে।

আরও খবর

Sponsered content

Powered by