রাজশাহী

ইউনিয়ন পরিষদ নির্বাচন উল্লাপাড়ায় ইউপি চেয়ারম্যান আল আমিন সরকারের শোডাউন

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২১ , ৮:১৩:২৯ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বচনের তফশিল ঘোষণার আগেই নির্বচনী শোডাউন করেছেন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল আমিন সরকার। তিনি প্রায় ৫ হাজার কর্মী সমর্থক নিয়ে এ শোডাউন করেছেন । বুধবার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্রা বাজার থেকে বাদ্য-বাজনা বাজিয়ে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও স্থানীয় এমপির ছবি সম্মলিত ব্যানার, ফেষ্টুন হাতে নিয়ে মিছিল সহকারে হাজার হাজার কর্মী সমর্থক ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে বিশাল শোডাউন দেয় ।

মো. আল-আমিন সরকার আওয়ামী পরিবারের সন্তান। তার প্রায়াত চাচা পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, ইউনিয়নবাসীকে দেওয়া প্রতিশ্র“তি বাস্তবায়ন ও তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো করার জন্যই খলিলুর রহমানের মৃত্যুর পর উপনির্বাচনের মাধ্যমে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

আল আমিন সরকার চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্থানীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমামের সহযোগিতায় ইউনিয়নের রাস্তা-ঘাটসহ নানা ভৌত অবকাঠামোরর ব্যাপক উন্নয়ন করেছেন। এলাকার
উন্নয়নের চিত্র তুলে ধরে ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করার জন্য দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার জন্য আগামী ইউপি নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়নের প্রত্যাশী মো. আল আমিন সরকার বুধবার দলীয় নেতা-কর্মী ও তার সমর্থকদের নিয়ে নির্বাচনী বিশাল শোডাউনের আয়োজন করেন । তিনি নিজেই এ শোডাউনের নেতৃত্ব দেন ।

Powered by