ময়মনসিংহ

ইসলামপুরেযুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীপালন

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২০ , ৩:৫২:১৩ প্রিন্ট সংস্করণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরেরইসলামপুরেযুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীপালিতহয়েছে। বুধবারসন্ধ্যায়উপজেলাআ’লীগের দলীয়কার্যালয় থেকে একটিআনন্দ মিছিল বেরহয়েশহরপদক্ষিণকরে দলীয়কার্যালয়েআলোচনাসভা ও কেক কাটাহয়।

উপজেলাযুবলীগেরসভাপতিসাইফুলইসলামবাবু’রসভাপতিত্বে বিশেষঅতিথির বক্তব্য রাখেনউপজেলাআ’লীগেরসাধারণসম্পাদক এড.আব্দুসসালাম,উপজেলা চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক এড. জামাল আব্দুননাছের বাবুল, শ্রমবিষয়কসম্পাদকএস.এম জাহাঙ্গীর আলম,শহরআ’লীগেরসাবেকসভাপতিনুরইসলামনুর,উপজেলাভাইস চেয়ারম্যান ও উপজেলা ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক আখন্দ, মহিলা আ’লীগের সহ-সভাপতি রোজিনা আক্তার চায়না ,আইন বিষয়ক সম্পাদক মুহাম্মদ খাজাকাদের, সহ-দপ্ত সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমুখ।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরুরসঞ্চালনায় এতে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আল-আমিন মিয়া, আরিফ সরকার,শহর যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান লাজু, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম, চিনাডুলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুল হক,বেলগাছা ইউনিয়ন সভাপতি শাহানশাহ সহ ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগ সহ অন্যান্য অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।এর আগে বুধবার সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by