রংপুর

উলিপুরে কৃষি বায়েস্কোপ প্রদর্শনী

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২৩ , ৪:০০:২৫ প্রিন্ট সংস্করণ

উলিপুরে উদ্যেক্তা উন্নয়ন ও কৃষি পাঠশালা ভ্রাম্যমাণ বায়েস্কোপ প্রদর্শনী

কুড়িগ্রামের উলিপুরে সফল উদ্যেক্তা উন্নয়ন ও কৃষি পাঠশালা ভ্রাম্যমাণ বায়েস্কোপ চলচিত্র প্রদর্শনী দেখানো হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে বেসরকারি সংস্থা উদ্দীপন উলিপুর শাখার আয়োজনে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সফল উদ্যেক্তা উন্নয়ন চলচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। উক্ত ভ্রাম্যমাণ বায়েস্কোপ চলচিত্র প্রদর্শনীতে সফল উদ্যেক্তা হওয়ার বিভিন্ন দিক তুলে ধরেন। উদ্যেক্তা উন্নয়নের ধারাবাহিকতায় বিভিন্ন এলাকার সফল উদ্যেক্তা গণের উন্নয়ন তুলে ধরেন উদ্যেক্তা উন্নয়ন ও কৃষি পাঠশালা ভ্রাম্যমাণ বায়েস্কোপ প্রদর্শনীতে। উদ্যেক্তা উন্নয়ন ও কৃষি পাঠশালা বায়েস্কোপ প্রদর্শনী চলচিত্র দেখতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সমাগম হয়।

উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পূর্ব কালুডাঙ্গা থেকে আসা আমজাদ আলী (৬৫), পৌরসভার জকরিয়া পাড়া থেকে আসা আজগার আলী (৬৩) ও পৌর শহরের জয়া রানী (৩৫) সহ আরও অনেকে বলেন, সফল উদ্যেক্তা হওয়ার জন্য যা যা প্রয়োজন তা উদ্যেক্তা উন্নয়ন ও কৃষি পাঠশালা বায়েস্কোপ প্রদর্শনী চলচিত্র দেখে বুঝতে পারলাম। সফল উদ্যেক্তাদের সফলতা দেখে এক একজন সফল উদ্যেক্তা হতে পারবেন বলে আশা করেন তারা।

উক্ত সফল উদ্যেক্তা উন্নয়ন ও কৃষি পাঠশালা ভ্রাম্যমাণ বায়েস্কোপ প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উদ্দীপন চিলমারী অঞ্চল উলিপুর শাখার আরএম ফারুক হোসাইন, শাখা ব্যাবস্থাপক মোশারফ হোসেন, শাখা হিসাব রক্ষক রবিউল ইসলাম ও সোসাল প্রোগ্রামার রবিউল ইসলাম প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by