ঢাকা

কালীগঞ্জে ২ কেজি গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী দু’জন গ্রেফতার

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২১ , ৬:০৫:১১ প্রিন্ট সংস্করণ

মোঃ রায়হান মাহামুদ,কালীগঞ্জ প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগন্জ উপজেলার গলান এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ শীর্ষ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালীগন্জ থানা পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার নাগরী ইউনিয়নের গলান এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেনঃ ১, আঃ রহিম (৩৫) পিতা মৃত অহেদ আলী, সাং খারকাই,থানা কলমাকান্দা জেলা নেত্রকোনা। ২, শাহিন মিয়া (৪২) পিতা মৃত, করিম মিয়া,সাং উখড়া, থানা ভালুকা জেলা ময়মনসিংহ।
অতিরিক্ত পুলিশ সুপার কালীগঞ্জ সার্কেল ফারজানা ইয়াছমিন মহোদয়ের নির্দেশক্রমে কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমানের দিকনির্দেশনায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাগরী ইউনিয়নের গলান এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
উলোখলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাকির হোসেন এ তথ্য নিশ্চিত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় এলাকায় বিপুল পরিমান গাঁজাসহ দুজন মাদক ব্যবসায়ী ক্রয়-বিক্রয় করিতেছে এরই প্রেক্ষিতে এ এস আই রিয়াজুল ,এ এস আই মুকুল সঙ্গীয় ফোর্স নিয়ে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে দুজন শীর্ষ মাদক ব্যবসায়ী অভিনব কায়দায় নীল রংয়ের ট্রাভেলিং ব্যাগের ভিতর থেকে কস্টেপ দিয়ে মোড়ানো ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আঃ রহিম ও শাহীন কে গ্রেফতার করতে সক্ষম হয়।
স্থানীয়রা জানান, গ্রেফতারকৃতরা উপজেলার বিভিন্ন অঞ্চলে রাতের আধারে গাঁজা বিক্রি করতো তাদের জ্বালায় অতিষ্ঠ এলাকাবাসী। তদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।অভিনব কৌশল অবলম্বন করে ময়মনসিংহ, গাজীপুর, টাঙ্গাইল জেলার সীমান্তবর্তী এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা এনে বিক্রি করতো।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার কালীগঞ্জ সার্কেল ফারজানা ইয়াছমিন বলেন, মাদকবিরোধী অভিযানে বাংলাদেশ পুলিশ সর্বদা প্রস্তুত  মাদকের সাথে জড়িতদেরকে ছাড় দেয়া হবে না। এই এলাকার সাধারণ মানুষের জননিরাপত্তায় ও উজ্জ্বল ভবিষ্যৎ যুবসমাজকে মাদক মুক্ত করার লক্ষ্যে কালীগন্জ থানা পুলিশ সর্বদা সজাগ রয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by