ঢাকা

জাহিদ এডুকেশন সোসাইটিতে বার্ষিক ক্রীড়া উৎসব অনুষ্ঠিত

  প্রতিনিধি ৪ মার্চ ২০২৪ , ৩:৩৩:০১ প্রিন্ট সংস্করণ

জাহিদ এডুকেশন সোসাইটিতে বার্ষিক ক্রীড়া উৎসব অনুষ্ঠিত

গাজীপুরে জাহিদ এডুকেশন সোসাইটি কর্তৃক পরিচালিত তালতলী মডার্ন স্কুল অ্যান্ড কলেজ, আব্দুল কাদির মিল্লাত হিফজ মাদ্রাসা ও জরিনা উম্মাহ আলিয়া মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ও শুক্রবার (১ মার্চ) দুই দিনব্যাপী তালতলী মডার্ন স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে।ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন গাজীপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন।দুই দিনব্যাপী ওই ক্রীড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালতলা কেন্দ্রীয় জামে মসজিদ এর সভাপতি আব্দুল সাত্তার কাজী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল রহমান কাজী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ এবং দ্বিতীয় দিনের ক্রীড়া উৎসবে ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপ- সচিব সেলিম রেজা। সোসাইটির প্রতিষ্ঠাতা পরিচালক কে.এম জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বরেণ্য অতিথি ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. রীনা পারভীন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইবরাহিম খলিল, বিশেষ আলোচক ছিলেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কবি ও লেখক শাহান সাহাবুদ্দিন, রোটা.আনিছুর রহমান মাস্টার, শাহজাহান মিয়া, সাবেক ইউপি সদস্য রমজান আলী, কলামিস্ট সাঈদ চৌধুরী, ইজাদুর রহমান স্বপন, যুবলীগ নেতা হাবিবুর কাজী, শাহীন কাজীসহ স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by