চট্টগ্রাম

কুমিল্লা-৪ আসনে নৌকার নির্বাচনী জনসভা

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৪ , ৫:২৪:২৮ প্রিন্ট সংস্করণ

কুমিল্লা-৪ আসনে নৌকার নির্বাচনী জনসভা

‘নৌকা’ উন্নয়নের প্রতীক, পাকিস্তানের দুঃশাসনের বিরুদ্ধে ২৪ বছরের গোলামির শৃংখল থেকে মুক্তি পাওয়া নির্বাচনে বিজয়ের প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক। বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সকাল ১১টায় দেবীদ্বার পৌরসভার বড় আলমপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত এক নির্বাচনী সভায় কুমিল্লা-৪ দেবীদ্বার আসনের নৌকা প্রতীকের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল ওই বক্তব্য দেন।

তিনি বলেন, দেবীদ্বারবাসী উন্নয়নের জন্য এবং স্মার্ট দেবীদ্বার গঠনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারায় দেবীদ্বারের যোগাযোগ ব্যবস্থায় ৮০ ভাগ কাজ করেছি, শিক্ষা প্রতিষ্ঠান ভবন নির্মানে ৯০ ভাগ এবং স্বাস্থ্য ও বিদ্যুতায়নে শতভাগ অর্জন করেছি। আগামীতে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় দেবীদ্বারকে স্মার্ট দেবীদ্বার গঠনে আপনাদের মূল্যবান ভোট ‘নৌকায় দেবেন।

দেবীদ্বার পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবের আহমদ’র সভাপতিত্বে এবং সহ-সভাপতি শাহজালাল জুয়েল’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি নৌকা প্রতীকের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল এমপি ছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল, সাবেক সদস্য অধ্যক্ষ আব্দুল জলিল ভূঁইয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সফিকুল আলম (ভিপি কামাল), উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, পৌর মেয়র সাইফুল ইসলাম শামীম, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য বাবুল হোসেন রাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইকবাল হোসেন রুবেল, পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসেন, সংরক্ষিত কাউন্সিলর শামীমা আক্তার প্রমুখ। এসময় এলাকার সাধারণ ভোটার, আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ই-মেইলে বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সকাল ১১টায় দেবীদ্বার পৌরসভার বড় আলমপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত এক নির্বাচনী সভায় কুমিল্লা-৪ দেবীদ্বার আসনের নৌকা প্রতীকের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল ওই বক্তব্য রাখছেন।

আরও খবর

Sponsered content

Powered by