ময়মনসিংহ

গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তার

  প্রতিনিধি ৭ মে ২০২৪ , ৫:০৬:৫২ প্রিন্ট সংস্করণ

গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তার

আসন্ন জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের তিন বারের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলহাজ নজরুল ইসলাম সাত্তার উপজেলার সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা, নির্বাচনি প্রচারণায় ব্যস্ত তিনি।

এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরে তার ঘোড়া প্রতীকে ভোট প্রার্থনা করছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। মঙ্গলবার (৭ মে) দুপুরে পৌর শহরে প্রতিটি দোকানে গিয়ে ঘোড়া প্রতীকে ভোট ও সহযোগিতা কামনা করে লিফলেট বিতরণ করেন আলহাজ নজরুল ইসলাম সাত্তার।

এছাড়াও তিনি উপজেলার পৌরসভা, বকশীগঞ্জ সদর ইউনিয়ন,বগারচর, ধানুয়া কামালপুর, বাট্রাজোর, নিলাক্ষিয়া, মেরুরচর, সাধুরপাড়া সহ প্রতিটি গ্রাম, পাড়ায় নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক মেয়র নজরুল ইসলাম সওদাগর,সাবেক মহিলা কাউন্সিলর রহিমা বেগম,আওয়ামী সাংস্কৃতিক লীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, শ্রমিক লীগের সদস্য সচিব মিস্টার রানা,যুবলীগ নেতা মারুফ সিদ্দিকীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তার বলেন, নির্বাচিত হলে আমার সব যোগ্যতা ও দক্ষতা দিয়ে এই উপজেলার অবহেলিত জনসাধারণের জীবনমানের উন্নয়নের পাশাপাশি আর্থসামাজিক উন্নয়নেও কাজ করব। উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্রবিন্দু।

ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে সকলের সহযোগিতা ও ঘোড়া মার্কায় ভোট চাই।

আরও খবর

Sponsered content

Powered by