রাজশাহী

গাবতলীতে সরকারি রাস্তা দখলমুক্ত করে স্বেচ্ছাশ্রমে নির্মাণ

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২১ , ৫:০১:৪৭ প্রিন্ট সংস্করণ

 

গাবতলী (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার গাবতলীতে বেদখলকৃত সরকারী রাস্তা উদ্ধার করে স্বেচ্ছাশ্রমে তিন কিলোমিটার রাস্তা নির্মাণ করলেন ছয় গ্রামের মানুষ। জানা যায়, উপজেলার দুর্গাহাটা-বালিয়াদিঘী ইউনিয়নের গজারিয়া দহ হতে কালিগাছ এলাকার সরকারী রাস্তা দীর্ঘ দিন যাবত বেদখল করে বিভিন্ন ফসল চাষ করে আসছে প্রভাবশালীরা।

গতকাল সকালে দুর্গাহাটা ইউনিয়নের বাঠিয়াভাংগা, বেতরকান্দি, শীলদহবাড়ী, পাঁচকাঊনিয়া ও বালিয়াদিঘী ইউনিয়নের মালিয়ানডাংগা, কুটামহিন গ্রামের ১ হাজার লোক প্রায় ৩ কিলোমিটার রাস্তা উদ্ধার করে স্বেচ্ছাশ্রমে নির্মাণ করেন। তাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এলাকার লোকজন বলেন, বহুদিন পর এলাকার মানুষের একতার একটি ফল এই রাস্তা নির্মাণ সম্ভব হয়েছে।

স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ করে ব্যতিক্রমী একটি উদ্যোগ গ্রহণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে এলাকাবাসী। রাস্তা র্নিমানের সময় উপস্থিত ছিলেন দুর্গাহাটা ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শহীদুল কবির টনি, নজরুল ইসলাম নান্নু, ফার্স্ট সিকিউরিট ইসলামী ব্যাংক ক্যাস অফিসার বেলাল হোসেন ইউপি সদস্য শফিকুল ইসলাম, ইসাহাক আলী, খালেদা আকতার, সাবেক ইউপি সদস্য আবদুর রশিদ, সমাজ সেবক সুজা উদ্দিন, জাহির হোসেন, আব্দুল মোতালিব পাইলট, মিল্লাত, রহমত আলী টয়েল প্রমুখ।

এ বিষয়ে দুর্গাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মিঠু জানান, সরকারী এই রাস্তাটি দীর্ঘদিন থেকে বেদখল ছিল। লোকজন এটি উদ্ধার করে স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ করেছে। ফলে কয়েক গ্রামে মানুষের চলাচলের জন্য অনেক সুবিধা হলো।

আরও খবর

Sponsered content

Powered by