ঢাকা

গোপালঞ্জে করোনার ২য় ঢেউ মোকাবেলায় জেলা পুলিশের প্রচারাভিযান

  প্রতিনিধি ২১ মার্চ ২০২১ , ৯:১৪:৪৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

‘করোনার ২য় ধাপে মাস্ক ব্যবাহর করুন, নিরাপদ থাকুন’ এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জে জনসচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেছেন জেলা পুলিশ।

রবিবার (২১ মার্চ) দুপুরে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা এর নেতৃত্বে গোপালগঞ্জ শহরের বিভিন্ন স্থানে বিনামূল্যে এ মাস্ক বিতরণ করা হয় এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

জেলা শহরের পুলিশ লাইন মোড়, বাস কাউন্টার, যাত্রীবাহী বাসে, রিক্সা চালক ও পথচারীদের বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপে সবাইকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা। তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে মাস্ক অত্যন্ত প্রয়োজনীয় একটি উপাদান।

কিন্তু সচেতনতার অভাবে অনেকেই সেটি ব্যবহার করছেন নাা যা কিনা করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়িয়ে দিচ্ছে।

তাই মহাপুলিশ পরিদর্শক বেনজির আহমেদ মহোদয়ের নির্দেশনায় ও ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমানের তত্ত্বাবধানে জনগণকে সচেতন করতে এ উদ্যোগ।

করোনার মহামারিতে অতীতেও বাংলাদেশ পুলিশ জনগণের সাথে ছিলো এবং ভবিষ্যতেও পাশে থাকবে। সবাই স্বাস্থ্যবিধি অনুসরণ করলেই এই মহামারি ভাইরাস প্রতিহত করা সম্ভব হবে।

পরে পুলিশ সুপার নিজ হাতে শিশু বাচ্চাকে মাস্ক পরিয়ে দেন। সবাইকে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, সদর থানার (ওসি) মোঃ মনিরুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর এসএম শহিদুর রহমান, ট্রাফিক সার্জেন্ট কামরুল ইসলাম প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by