দেশজুড়ে

চাটখিলে কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী সভা

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৪ , ৫:০০:২০ প্রিন্ট সংস্করণ

চাটখিলে কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী সভা

চাটখিল উপজেলার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে মেধাবী শিক্ষার্থী ও ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে রোববার (২১ জানুয়ারি) দুপুরে বিদ্যালয়ের সভাপতি মাসুদুর রহমান শিপনের সভাপতিত্বে বিদ্যালয়ের হল রুমে এক পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মোহাম্মদ ইউসুফ কোম্পানী। বিশেষ অতিথি ছিলেন হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়নের চেয়ারম্যান এস.এম বাকী বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম দুলাল, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম দুলাল।

এতে প্রধান অতিথি মোহাম্মদ ইউসুফ কোম্পানী তার বক্তব্যে শিক্ষার্থীদের উৎসাহ দিয়ে ঘোষণা দেন ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় কড়িহাটি উচ্চ বিদ্যালয় থেকে যত জন শিক্ষার্থী জিপিএ-৫ পাবে, প্রত্যেককে তিনি ২০ হাজার টাকা করে নগদ পুরস্কার প্রদান করবেন। এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য তিনি ৫ লাখ টাকা অনুদানের প্রতিশ্রুতি দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন।

আরও খবর

Sponsered content

Powered by