চট্টগ্রাম

ছাতা ও শরবত বিতরণ করলো দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

  প্রতিনিধি ২ মে ২০২৪ , ৪:৩১:২৩ প্রিন্ট সংস্করণ

ছাতা ও শরবত বিতরণ করলো দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই

কয়েকদিন ধরে বাড়ছে তাপপ্রবাহ। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বেড় হলে প্রচণ্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভাবনা রয়েছে। তাদের কষ্টের কথা ভেবে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই এর উদ্যোগে রিকশা ও ভ্যান চালকদের মাঝে ছাতা ও বিভিন্ন ফল মিশ্রিত ঠাণ্ডা শরবত বিতরণ করা হয়েছে।

বুধবার (২ মে) দুপুরে দোহাজারী পৌরসভা সদরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এসব বিতরণ করা হয়। এ-উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ মোহাম্মদ লোকমান হাকিম।

সংগঠনটির সভাপতি এমএ তাহেরের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন দোহাজারী পৌরসভার ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম পহর উদ্দিন, ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন বিশ্বাস, দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই  সিনিয়র সদস্য মো. রুবেল, মো. আজিজুল হক, যুবলীগ নেতা মোহাম্মদ রুবেল, আলাউদ্দিন, ব্যবসায়ী নেতা মো. ইরফান  প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ মোহাম্মদ লোকমান হাকিম বলেন, “তীব্র তাপদাহে রিকশা চালক ভাইদের খুব কষ্ট হয়। প্রচণ্ড রোদে তারা যদি অসুস্থ হয়ে যায় তাহলে পুরো পরিবারের জন্য অনেক সমস্যা। রোদের কারণে তারা যদি রিকশা চালাতে না পারে, তারা যদি অসুস্থ হয়ে পড়ে তাহলে তাদের পরিবার কিন্তু চলতে পারবে না। কারণ অনেক রিকশা চালকের দৈনিক ইনকামের উপরে তাদের পরিবার চলে। তীব্র তাপদাহে তাদের কষ্টের বিষয় চিন্তা করে দোহাজারী প্রবাসী ঐক্য পরিষদ ইউ.এ.ই এর ছাতা ও শরবত বিতরণকে সাধুবাদ জানাই।”

Powered by