দেশজুড়ে

জাতীর শ্রেষ্ঠ সন্তান মফিজ উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  প্রতিনিধি ৮ আগস্ট ২০২১ , ৮:০৫:১৩ প্রিন্ট সংস্করণ

সুপক রঞ্জন উকিল 
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের গৌরীপুরের ৪ নং মাওহা ইউনিয়নের  জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা  মফিজ উদ্দিন (৮২) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তিনি মাওহা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনের বাবা।
রোববার বেলা সাড়ে ১০টায় মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুর গ্রামে স্বাস্থ্যবিধি মেনে সদ্য প্রয়াত এই মুক্তিযোদ্ধার জানাযা অনুষ্ঠিত হয়।
জানাযা শেষে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল প্রয়াত মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় বিউগলে করুণ সুর বাজানো হয়। পরে নিজগ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে সদ্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধার কফিনে শ্রদ্ধা নিবেদন করেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন সহ অন্যান্য বীরমুক্তিযোদ্ধাগণ।
গতকাল শনিবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে তিনি নিজবাড়িতে মৃত্যুবরণ করেন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরও খবর

Sponsered content

Powered by