ঢাকা

টাঙ্গাইলে এক পরিবারের চারজনকে হত্যা

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২০ , ৫:৫৯:২৪ প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার একটি বাড়িতে একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলা শহরের পল্লী বিদ্যুৎ রোড এলাকার মাস্টার পাড়ার ওই বাড়িতে লাশ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। “সেখানে একটি কুড়াল পাওয়া গেছে। হত্যাকাণ্ডে সেটি ব্যবহার করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

নিহতরা হলেন- মাস্টার পাড়ার গনি (৪৫), তার স্ত্রী তাজিরুন (৩৮), তাদের কলেজ পড়ুয়া ছেলে তাজেল (১৭) ও নয় বছর বয়সী মেয়ে সাদিয়া।

তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, সে বিষয়ে পুলিশ কিছু বলতে পারেনি। স্থানীয়দের ধারণা, দুই-তিন আগে এ ঘটনা ঘটেছে। দুই দিন ধরে বাড়িটি তালাবদ্ধ ছিল। শুক্রবার সকালে আব্দুল গণির শাশুড়ি এসে তালা লাগানো দেখলে তার সন্দেহ হয়। ডাকাডাকি করে সাড়া না পেয়ে স্থানীয়দের ডাকেন তিনি। তারা তালা ভেঙে ঘরের ভেতরে চার লাশ পড়ে থাকতে দেখেন।

মধুপুর সার্কেলের এএসপি কামরান হোসেন সাংবাদিককদের বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বাড়িটি ঘিরে ফেলে। পরে পিবিআই ও সিআইডি সদস্যরা গিয়ে বিকেল ৩টা পর্যন্ত ঘটনাস্থল পর্যবেক্ষণ করেন। দুপুরে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

মধুপুর থানার ওসি তারিক কামাল বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

আরও খবর

Sponsered content

Powered by