রংপুর

ঠাকুরগাঁওয়ে অদম্য মাল্টিপারপাস হলের উদ্বোধন

  প্রতিনিধি ১৬ জুন ২০২১ , ৬:৩৫:৪৫ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে অদম্য মাল্টিপারপাস হল এর উদ্বোধন করা হয়েছে। সোমবার রাতে উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

জেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ। উদ্বোধন শেষে সরকারি মেডিকেল কলেজের একজন ছাত্রীকে বই ক্রয়ের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, যে সকল দিক বিবেচনা করে মাল্টিপারপাস হলটি নির্মাণ করা হয় সেগুলো হলো বিভিন্ন সরকারি অফিস থেকে তরুন-তরুনীদের প্রশিক্ষণ দেওয়া।

তাদের মধ্যে ছোট পরীক্ষার মাধ্যমে বছরে অন্তত ৫০ জন নতুন উদ্যোক্তা নির্বাচন করে জেলা প্রশাসনের তত্তাবধানে প্রশিক্ষণের মাধ্যমে তরুণ উদ্যোক্তা তৈরি করা। জেলা প্রশাসকের কার্যালয়ে একটিই সভাকক্ষ ছিল। অন্যান্য স্থানে মিনি সভাকক্ষ থাকে এতে করে একদিন একাধিক সভা পরে গেলে সমস্যার সৃষ্টি হয়।

এছাড়াও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের প্রশিক্ষণ সারা বছর লেগেই থাকে। সে সমস্যা নিরসনে মাল্টিপারপাস হলটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এছাড়াও ছোট ছোট প্রতিযোগিতা, বিভন্ন দিবস উপলক্ষে ছোট অনুষ্ঠান এ হলেই অনুষ্ঠিত হতে পারে বলে জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

Powered by