দেশজুড়ে

দম্পতিকে কুপিয়ে জমখ: ছাত্রলীগ নেতা ও তার বাবাকে গ্রেপ্তার

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২৩ , ৬:২৩:৩৩ প্রিন্ট সংস্করণ

দম্পতিকে কুপিয়ে জমখ: ছাত্রলীগ নেতা ও তার বাবাকে গ্রেপ্তার

রাজশাহীর পুঠিয়ায় এক দম্পতিকে কুপিয়ে জখম করায় পৌর ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক স্বরণ এবং তার বাবা সেলিম ইবনে টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার পর পর শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী জাহাঙ্গীর হোসেন।

অভিযোগ থেকে জানা গেছে, কাঠালবাড়িয়া স্টেডিয়ামপাড়ার বাসিন্দা স্বরণ ও তার ভাই সায়েক দীর্ঘদিন ধরে বন্দুক দিয়ে পাখি করে আসছিল। সম্প্রতি বিষয়টি জানাজানি হয়। স্বরণ ও তার ভাই সায়েকের ধারণা, স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর হোসেন এবং তার স্ত্রী আসমা বেগম এ তথ্য প্রচার করেছেন। বিষয়টি জানতে পেরে ওই দম্পতি ভুল ভাঙাতে স্বরণদের বাড়ি যান।

এ সময় স্বরণ ও সায়েক তাদের বাবার সামনেই দুজনকে কুপিয়ে গুরুতর আহত করেন। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আসমা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আল আমিন বলেন, আসমা বেগমের চারটি আঙ্গুল পুরোপুরি কেটে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতলে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী জাহাঙ্গীর হোসেন জানান, শুধুমাত্র সন্দেহের জেরে তাদের প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে।

পুটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, ঘটনার দিন রাতেই স্বরণ ও তার বাবাকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by