রংপুর

দিনাজপুরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  প্রতিনিধি ১ অক্টোবর ২০২১ , ৮:২৩:৪২ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. রাজিউর রহমানের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামিউল ফেরদৌস, দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জয়নাল আবেদীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ প্রমুখ। উদ্বোধনী খেলায় অশ্রু মাদকাশক্ত নিরাময় কেন্দ্র ও চিরিরবন্দর উপজেলা এবং দিনাজপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও পার্বতীপুর উপজেলা ক্রীড়া সংস্থা প্রতিদ্বন্ডীতা করে।

প্রধান অতিথি বলেন, সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার কোনো বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by