বাংলাদেশ

দুদক কর্মকর্তা শরীফ উদ্দিনকে চাকরিতে পুনর্বহালের দাবি

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৩৩:৩৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

দুর্নীতি দমন কমিশনের ওপর সরকারের নগ্ন হস্তক্ষেপ বন্ধ করা ও দুদক কর্মকর্তা শরীফ উদ্দিনকে চাকরিতে পুনর্বহালের দাবি জানিয়েছে গণতান্ত্রিক বাম ঐক্য।

রোববার (২০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এসব দাবি জানায় সংগঠনটি।

মানববন্ধনে বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক হারুন চৌধুরী বলেন, দুদক কর্মকর্তা শরীফউদ্দিনের বিরুদ্ধে যে অভিযোগ তা স্পষ্ট করা হোক। আমরাও জানতে চাই, তার অপরাধ কি ছিল। কেন তাকে চাকরি থেকে বরখাস্ত করা হলো।

তিনি বলেন, আমরা এদেশে কোনো বিশৃঙ্খলা চাই না। এই স্বাধীন দেশে আবারও কোনো আন্দোলনে যেতে চাই না। তাই সরকারের কাছে দাবি জানাই দুর্নীতি দমন কমিশনের ওপর সরকারসহ প্রভাবশালীদের হস্তক্ষেপ বন্ধ করতে হবে এবং দুদক কর্মকর্তা শরীফ উদ্দিনের চাকরি ফিরিয়ে দিতে হবে।

তিনি আরও বলেন, আজকে কোনো প্রশাসন নেই। কেউ কোনো কথা বলতে পারেন না। দেশে আজ বাক স্বাধীনতা হরণ করা হয়েছে। তাই আমরা বলতে চাই, দুদক কর্মকর্তা শরীফের বিষয়টি আমাদের জানার অধিকার আছে। আপনারা সরকারি কর্মকর্তা। আপনাদের জবাবদিহি থাকতে হবে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়ক হারুন আল রশিদ খান, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ডা. শামসুল আলম, সোশ্যাল ডেমোক্রেটিক পার্টির আহ্বায়ক আবুল কালম আজাদ প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by