চট্টগ্রাম

দোহাজারীতে নবীন বরণ ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:১৩:৩৯ প্রিন্ট সংস্করণ

দোহাজারীতে নবীন বরণ ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভাস্থ দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ে নবীনদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে বিদ্যালয়ের হল রুমে নবীন বরণ ও ২০২৪ সালের ২৫৫ জন এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি ও দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. বশীর উদ্দীন খান মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আকবর সেভেন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর। প্রধান বক্তা ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদ শিক্ষানুরাগী সদস্য নাহার বিল্ডার্স চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি। উদ্বোধক ছিলেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক জাফর আহমদ।

বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ প্রেসক্লাব সভাপতি আবিদুর রহমান বাবুল, বিদ্যালয় পরিচালনা পরিষদ অভিভাবক সদস্য আনিসুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক হাসান আলী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার মান বাড়াতে জানুয়ারি মাসের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণের ব্যবস্থা নিশ্চিত করেছেন। শ্রেণিকক্ষ সংকট নিরসনে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে দৃষ্টিনন্দন অ্যাকাডেমিক ভবন নির্মাণ করেছেন।

এ বিদায় শেষ বিদায় নয়। এ বিদায়ের মধ্যে দিয়ে লেখাপড়ার ধারাবাহিকতা রক্ষা করে কলেজ জীবনে শিক্ষায় মনোনিবেশ আরো বিকশিত করে ভালো রেজাল্টে উন্নত শিক্ষালাভে উচ্চপদস্থ কর্মকর্তা হয়ে দেশ ও জাতির সেবায় নিয়োজিত রাখার আহ্বান জানান।

আরও খবর

Sponsered content

Powered by