দেশজুড়ে

নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি যাতে প্রতিদ্বন্দ্বিতা হয় : প্রধানমন্ত্রী

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ৭:১৩:৪৪ প্রিন্ট সংস্করণ

নির্বাচন উন্মুক্ত করে দিয়েছি যাতে প্রতিদ্বন্দ্বিতা হয় : প্রধানমন্ত্রী

আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিত  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলে জেনো ভোট কেন্দ্রে গিয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারে তাই এবারের নির্বাচন সকলের জন্য উন্মুক্ত করে দিয়েছি। 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি)  বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে  বান্দরবান জেলার ঐতিহাসিক রাজার মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি এ কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ২০৪১ সালের মধ্যে বিশ্ব দরবারে বাংলাদেশ কে একটি স্বনির্ভর স্মার্ট বাংলাদেশ হিসেবে তুলে ধরতে বাংলাদেশ আওয়ামী লীগ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।প্রধানমন্ত্রী বলেন বিগত জাতীয় নির্বাচন গুলোতে যেমন গনতান্ত্রিক পক্রিয়াতে আওয়ামীলীগ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল সংখ্যক আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করে, বিজয়ী হয়ে সরকার গঠন করেছে। 

এবারো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনের মাধ্যমে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ বিপুল ভোটে জনগনের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন বিএনপি সহ জামায়াতে ইসলামী দলগুলো বাংলাদেশের উন্নয়ন কে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র এখনো করছে,নির্বাচন বানচালে বিদেশি সকল ষড়যন্ত্র দেশের মানুষ প্রতিহত করে আওয়ামীলীগ সরকারের পাশে আছে এবং আগামীতেও থাকবে।

তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বলেন আগামী ৭ জানুয়ারী জনগন প্রমাণ করবে আগামী দিনের উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই।

ভিডিও কনফারেন্সের জনসভায় বান্দরবান ৩০০ নং আসনের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জ্ঞাপন করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিগত ৬ বারের মতোই ৭ম বারের মতো বিপুল ভোটে নির্বাচিত হয়ে নৌকা উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং পার্বত্য বান্দরবানের সকল উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান 

জনসভায়  উপস্থিত ছিলেন বান্দরবান ৩০০ নং আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এবং বর্তমান সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা,সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান সহ জেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ,উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ এবং কর্মী সমর্থক বৃন্দ। 

সমাবেশে বান্দরবান জেলার ৭ টি উপজেলা ও ২ টি পৌরসভা হতে প্রায় ৩০ হাজারের বেশি কর্মী সমর্থক ও  সাধারণ মানুষ  জনসভায় অংশগ্রহণ করেন। 

ভিডিও কনফারেন্সের মাধ্যমে  প্রধানমন্ত্রী পার্বত্য বান্দরবানে এবারের নতুন ভোটারদের কথা শোনেন এবং এবং বাঙ্গালী সহ ১২ টি জাতিগোষ্ঠীর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

আরও খবর

Sponsered content

Powered by