ঢাকা

নির্বাচনী সহিংসতা: রূপগঞ্জে আ.লীগ নেতার বাড়িতে হামলা, ব্যবসা প্রতিষ্ঠান লুট

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২১ , ৫:৪১:৩৪ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাবো ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন করায় গত ১২ নভেম্বর শনিবার স্থানীয় আওয়ামীলীগ নেতা ডা. আব্দুল কবিরের বাড়িতে ও তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে প্রতিপক্ষের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।

পুলিশ জানায়, ভোলাবো ইউনিয়নের চারিতালুক গ্রামের ২৫/৩০ সদস্যের একদল সন্ত্রাসী রাম দা, ছুরি, বল্লম, ছেন ও এসএস পাইপসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা প্রথমে ডা. আব্দুল কবিরের চারিতালুক গ্রামের বাড়িতে ও পরে তার মালিকানাধীন মুদি দোকানে হামলা, ভাংচুর ও লুটপাট করে নগদ টাকাসহ পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

হামলায় দোকানের কর্মচারী মাসুদ মিয়া (২২) ও ইউসুফ আলী (৩০) আহত হয়। তাদেরকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন টিটু আনারস প্রতীকে জয়লাভ করার পর তার সমর্থিত সন্ত্রাসীরা ইউপি নির্বাচেন পরাজিত আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এডভোকেট তায়েবুর রহমানের নৌকা প্রতীকের সমর্থকদের ভয়ভীতি, হুমকি ও বাড়িতে হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে ডা. আব্দুল কবির বাদী হয়ে চারিতালুক গ্রামের আলামিন মিয়া (৩৫), ফারুক হোসেন (৪২), ইমান উদ্দিন (৪৫), আব্দুল হান্নান (৫০), মাসুদ মিয়া (৩৬), মতিকুর রহমান (৩৫), মাজহারুল ইসলাম (২৮), আজিম (২৬), মনির হোসেন (৪০), আব্দুল কাইয়ুম (২৬), অপু মিয়া (২৪), সুমন মিয়া (২০) ও সৈকতসহ (২২) অজ্ঞাত ২৫/৩০ জনকে আসামি রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আরও খবর

Sponsered content

Powered by