দেশজুড়ে

পীরগঞ্জে ক্ষতিগ্রস্ত জেলে পল্লীতে পুলিশের উপহার

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২১ , ৭:০৮:৫৮ প্রিন্ট সংস্করণ

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি)’র পক্ষ থেকে উপহার বিতরণ করেছেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্দেশ্যে বলেন, যারা নিরীহ মানুষের বাড়ি-ঘরে হামলা করে তাদের কোন ধর্ম নাই, দল নাই। তিনি সাবাইকে আশ^স্ত করে বলেন, ভয় পাবেন না সাহস নিয়ে দাঁড়ান প্রশাসন সরকার আপনাদের সাথে আছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়,সহকারি কমিশনার (ভূমি) খায়রুল ইসলাম, পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র প্রমুখ। ৩৮টি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যেককে ২৫ হাজার টাকা করে, ক্ষতিগ্রস্ত রাধা গোবিন্দ মন্দিরে ৫০ হাজার, মনসা মন্দিরে ২৫ হাজার এবং সাহসিকতার জন্য ১ জন নারীসহ ২ জনকে ৩৫ হাজার টাকা আইজিপির উপহার হিসেবে প্রদান করেন।

উল্লেখ্য, ঘটনার দিন হামলা, লুটপাট ও অগ্নিসংযোগকালে সাহসিকতার সাথে জগদিস দাসের স্ত্রী পূর্ণিমা রানী, রনজিৎ দাস ৪ জনকে ঘরে আটকে রাখে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ওই চার জনকে পুলিশের কাছে সোপর্দ করে সাহসিকতার পরিচয় দিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by