দেশজুড়ে

নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান-শাওন

  প্রতিনিধি ৭ মে ২০২৪ , ৫:০১:৩৯ প্রিন্ট সংস্করণ

নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান-শাওন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) সায়েন্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুনন্দ দেওয়ান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই শিক্ষাবর্ষের ফলিত গণিত বিভাগের শিক্ষার্থী ফোরকান আমিন শাওন।

সোমবার (৬ মে)  সন্ধ্যায় একটি অনলাইন জুম মিটিং এর মাধ্যমে ক্লাবটির উপদেষ্টা মন্ডলী ও বোর্ড অফ ডিরেক্টরদের উপস্থিতিতে ৭৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফোরকান আমিন শাওন বলেন, ‘‘ বিজ্ঞানের উন্নতিতে অগ্রযাত্রা, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানচর্চা, সৃজনশীলতা সৃষ্টি ও বাস্তবায়ন করা, নতুন নেতৃত্ব তৈরি করা, গবেষনায় উন্নতি, বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে নতুন মেধা বের করে নোবিপ্রবি সায়েন্স ক্লাব সবার সামনে নোবিপ্রবিকে উপস্থাপন করার মাধ্যমে সামনে এগিয়ে নিতে কাজ করায় আমরা  দৃঢ়ভাবে প্রতিজ্ঞাবদ্ধ।” 

নবনির্বাচিত সভাপতি সুনন্দ দেওয়ান বলেন, ‘‘নোবিপ্রবির একটি স্বনামধন্য ক্লাব নোবিপ্রবি সায়েন্স ক্লাব  এর সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়ে আমি নোবিপ্রবি সায়েন্স ক্লাবের প্রতি কৃতজ্ঞ। আশা করি ক্লাবের উন্নতি ও সমৃদ্ধিতে অবদান রাখতে পারবো। পাশাপাশি সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং অভিনন্দনও জানাচ্ছি যারা নতুন কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছে।” 

আরও খবর

Sponsered content

Powered by