ঢাকা

নৌকার মনোনয়ন প্রত্যাশী কবির হোসেন সরকার 

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২২ , ৯:৪৯:৩৩ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

আসন্ন ২৯শে ডিসেম্বর সাভার উপজেলার অর্ন্তগত আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় রাজনীতিবিদ, মানবিক নেতৃত্ব, আশুলিয়া থানা যুবলীগের বর্তমান আহবায়ক, গরীব মেহনতী মানুষের বন্ধু মোঃ কবির হোসেন সরকার।

তিনি আওয়ামী রাজনীতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত একজন সৈনিক। তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী। আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের গরীব দুঃখী, মেহনতী ও পরিশ্রমী খেটে খাওয়া মানুষের কাছের বন্ধু ও আস্থার প্রতিক। সকলের পরিচিত মুখ এই অঞ্চলের অসহায় হতদরিদ্র মানুষের পাশে তিনি সব সময় ছিলেন, আছেন এবং থাকবেন।

এলাকাবাসী বলেন, কবির সরকার একজন তরুণ রাজনীতিবিদ ও সমাজসেবক, আদর্শবান ব্যক্তি তাকে নৌকার মনোনয়ন দিলে ইয়াপুরের উন্নয়ন আরো দ্বিগুণ হবে, অবহেলিত ইয়ারপুর বাসীর ভাগ্যের পরির্বতন হবে, ইয়ারপুরবাসীর প্রত্যাশা পূরনে তাকে নৌকার মনোনয়ন দিলে ইয়ারপুরবাসী উৎসাহের সাথে তাকে ভোট দিয়ে বিজয়ী করবে।

নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ কবির হোসেন সরকার বলেন, আসন্ন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যদি আমাকে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন দেন আমার বিশ্বাস ইয়ারপুর ইউনিয়নের সাধারণ জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন ইনশাল্লাহ।

আরও খবর

Sponsered content

Powered by