খুলনা

পরকীয়ার জেরে স্ত্রীকে গলা টিপে হত্যা

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৪ , ৫:৫২:৪৩ প্রিন্ট সংস্করণ

পরকীয়ার জেরে স্ত্রীকে গলা টিপে হত্যা

চুয়াডাঙ্গায় পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রী মর্জিনাকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ইব্রাহিমের বিরুদ্ধে। সদর উপজেলার মহাম্মদজমা গ্রামে শনিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত মর্জিনা খাতুন মোহাম্মদজুমা গ্রামের কৌদোপাড়ার ইব্রাহিমের স্ত্রী এবং দুই সন্তানের জননী ছিলেন। এ ঘটনায় স্বামী ইব্রাহিমকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

স্থানীয় ও নিহতের পরিবারের দাবি, অভিযুক্ত ইব্রাহিম দীর্ঘদিন ধরে তারই প্রতিবেশী আব্দুর রশিদের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। গোপনে চলতে থাকে তাদের অবৈধ মেলামেশা। পরকীয়ার সম্পর্কটি প্রকাশ্যে এলে মর্জিনা প্রতিবাদ করেন এবং তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। 

স্থানীয় ইউপি সদস্য নুর ইসলাম বলেন, পরকীয়া সম্পর্কের জের ধরে মর্জিনা খাতুনকে গলা টিপে হত্যা করেছে বলে দাবি করছেন নিহতের পরিবারের সদস্যরা। 

কুতুবপুর পুলিশ ক্যাম্পের এসআই ফরিদুল ইসলাম বলেন, নিহতের গলায় আঘাতের আলামত পাওয়া গেছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্ত করা হচ্ছে। 

চুয়াডাঙ্গা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী বলেন, দাম্পত্য কলহের জেরে নিজ স্ত্রীকে ইব্রাহিম হত্যা করেছে বলে জানতে পেরেছি। আমরা অভিযুক্ত ইব্রাহিমকে আটক করে হেফাজতে নিয়েছি।

আরও খবর

Sponsered content

Powered by