দেশজুড়ে

পরিত্যক্ত সেপটিক ট্যাংকে পড়ে দাদা-নাতির মৃত্যু

  প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২৩ , ৩:৪৪:০০ প্রিন্ট সংস্করণ

পরিত্যক্ত সেপটিক ট্যাংকে পড়ে দাদা-নাতির মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে হাঁটতে বের হয়ে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংকে পড়ে দাদা সফি উল্যাহ (৬০) ও নাতি ওমর ফারকের (২) মৃত্যু হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) সকালে ইছাপুর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সফি উল্যাহ  ইছাপুর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামের বাসিন্দা। তারা সম্পর্কে দাদা-নাতি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সফি তার নাতি ফারুককে নিয়ে হাঁটতে বের হয়। দীর্ঘ সময় পার হলেও তারা ঘরে ফিরে আসছিল না। এতে বাড়ির লোকজন তাদেরকে খুঁজতে বের হয়। একপর্যায়ে ঘটনাস্থলে সেপটিক ট্যাংকে তাদের মরদেহ দেখতে পায় তারা। পরে এলাকাবাসী এসে তাদের মরদেহ উদ্ধের করে। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করে। 

সফি উল্লাহর স্ত্রী মনোয়ারা বেগম কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের জানান, প্রায় দাদা নাতি একসঙ্গে হাঁটতে বের হতো। এভাবে তারা আমাদের কাছ থেকে চলে যাবে তা মানতে পারছি না। কেন এমন হলো। এর আগে গুলিস্তানের বঙ্গবাজারে আগুন লেগে তার ছেলে বাবুর ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গিয়ে তারা নিঃস্ব হয়ে পড়েছে। আর এখন সফি ও ফারুকের মৃত্যুতে পুরো পরিবার ভেঙে পড়েছে। 

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, দাদা নাতি ট্যাংকিতে পড়ে মারা গেছেন। পরে এলাকাবাসী তাদের মরদেহ উদ্ধার করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও খবর

Sponsered content

Powered by