ঢাকা

পাংশায় ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২২ , ৫:৫২:৩৯ প্রিন্ট সংস্করণ

 

রতন মাহমুদ (পাংশা, রাজবাড়ী প্রতিনিধি):
রাজবাড়ী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

গত শুক্রবার (১ এপ্রিল) দিবাগত রাত ২টার সময় এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারনে এই অগ্নিকাণ্ড ঘটেছে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্তরা হলেন- নুরুজ্জামান শীতলের ফার্নিচারের দোকান, মোঃ আনোয়ার হোসাইনের ফার্নিচারের দোকান, সুরুজ আলীর ফার্নিচারের দোকান, সৈয়দ মেম্বারের সিমেন্টের দোকান, আতর বিশ্বাসের রাইচ মিল, ছকেন সরদারের চায়ের দোকান ও সাইকেল মেকার নাজমুল।

মিয়া মার্টের মালিক মোঃ রইস উদ্দিন মিয়া ও একই মার্কেটের ভাড়াটিয়া মোঃ নুরুজ্জামান শীতল বলেন, প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে আমরা বাসায় চলে যাই। পরে গভীর রাতে খবর পাই যে আমাদের মার্কেটে আগুন লেগেছে। পরে এসে দেখতে পাই আমাদের দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ব্যাবসায়িক সহায়-সম্বল হারিয়ে আমরা এখন নিঃস্ব।

পাংশা ফায়ার সার্ভিসের লিডার মোঃ মহিদুল ইসলাম জানান, রাত ০২.১০ মিনিটে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ০২.২০ মিনিটে পৌছাই। পরে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

তিনি আরো বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী ৮টি দোকানের ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে এবং ৩০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি।

আরও খবর

Sponsered content

Powered by