দেশজুড়ে

পাইকগাছায় আ’লীগের ৩ প্রার্থীর দলীয় মনোনয়ন সংগ্রহ

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২০ , ১২:৫৫:২৬ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

পাইকগাছা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র সহ ৩ প্রার্থী। ইতোমধ্যে বৃহস্পতিবার শেষ দিনে ৩জনই তাদের ফরম দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন বলে জানাগেছে। উল্লেখ্য আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে পাইকগাছা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে দলীয় সম্ভাব্য প্রার্থীদের কেন্দ্রীয় কার্যালয় থেকে ২০-২৪ ডিসেম্বরের মধ্যে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দেওয়ার জন্য আওয়ামীলীগের পক্ষথেকে দলীয় ভাবে নির্দেশনা প্রদান করা হয়। নির্দেশনা মোতাবেক বৃহস্পতিবার শেষ দিন পর্যন্ত দলীয় ৩নেতা দলীয় মনোনয়ন ফরম ঢাকার ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন বলে জানা গেছে।

এরা হলেন বর্তমান মেয়র ও আ’লীগ নেতা সেলিম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু এবং উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শেখ আনিসুর রহমান মুক্ত। এদের মধ্যে বর্তমান মেয়র বিশাল ভোটের ব্যবধানে টানা দুইবার মেয়র নির্বাচিত হন।

অপরদিকে শেখ কামরুল হাসান টিপু ও শেখ আনিছুর রহমান মুক্ত পৌরসভার ৮ ও ৫ নং ওয়ার্ডের একাধিক বার কাউন্সিলর নির্বাচিত হন। আগামি ২৬ ডিসেম্বর দলীয় ভাবে প্রার্থী চুড়ান্ত করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

আরও খবর

Sponsered content

Powered by