দেশজুড়ে

প্লাজমা প্রদানে রাউজান থানা প্রশাসন ও ব্লাড ডোনার্সের উদ্যোগ

  প্রতিনিধি ২৪ জুন ২০২০ , ৩:২১:৫৬ প্রিন্ট সংস্করণ

করোনা আক্রান্তদের প্লাজমা প্রদানে রাউজান থানা প্রশাসন ও ব্লাড ডোনার্সের উদ্যোগ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে। বাংলাদেশেও মৃত্যুর মিছিলে প্রতিদিন যোগ হচ্ছে অসংখ্য প্রাণ। কার্যত এখনো পর্যন্ত শতভাগ কার্যকরী কোনো ওষুধ আবিষ্কার না হওয়ায় আক্রান্ত হয়ে সুস্থ হওয়া ব্যক্তিদের শরীর থেকে প্লাজমা সংগ্রহ করে আক্রান্তদের প্রদান করে সুস্থ হওয়ার প্রবণতা ইদানিং বেড়েছে।

এমন অবস্থায় মানবিক উদ্যোগে এগিয়ে এসেছে রাউজান উপজেলা প্রশাসন। রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ’র সার্বিক তত্ত্বাবধানে রাউজান ব্লাড ডোনার্সের সার্বিক সহযোগীতায় করোনা ভাইরাস প্রতিরোধে প্লাজমা প্রদান কার্যক্রম শুরু করেছে থানা প্রশাসন। করে পাশে থাকবেন রাউজান থানা পুলিশ।

রাউজান থানার উপ পরিদর্শক ইব্রাহিম খলিল বলেন, করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় এমপি স্যারের নির্দেশে ওসি স্যার সব সময় জনগণের পাশে থেকেছেন। প্লাজমা প্রদানের মানবিক উদ্যোগে সবাই এগিয়ে আসলে করোনা আক্রান্তরা মনোবল ফিরে পাবে।

রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ বলেন, কেউ যদি স্বেচ্ছায় প্লাজমা দিতে চান অথবা কারো যদি প্লাজমা প্রয়োজন হয় তাহলে রাউজান থানা অথবা রাউজান ব্লাড ডোনার্সের সদস্যদের সাথে যোগাযোগ করলে আমরা সার্বিক সহযোগিতা করে যাবো।

আরও খবর

Sponsered content

Powered by