খুলনা

পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে আওয়ামীলীগ নেতার মতবিনিময়

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ৭:২৫:৫৩ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে আওয়ামীলীগ নেতার মতবিনিময়

পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের আওয়ামী লীগের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য ও কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাইফুল্লাহ্ আল মামুন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে পাইকগাছা প্রেসক্লাবে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এস এম সাইফুল্লাহ্ আল মামুন কয়রা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সানা ইউনুছুর রহমানের এক মাত্র ছেলে। মতবিনিময়কালে উনার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, গড গিফট সুন্দরবন।

এটাকে সুপরিকল্পিতভাবে এই অঞ্চল টা পর্যটন কেন্দ্র বা অঞ্চল গঠনের মধ্যে দিয়ে কর্মসংস্থানের পাশাপাশি রাজস্ব খাতে বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব। তিনি পাইকগাছা-কয়রা’র বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এ ছাড়া তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য এমপি প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেন।

এ জন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা বরুণ মন্ডল, কনক সরকার, মো. তরিকুল ইসলাম, মেহেদী হাসান, মহাসিন রেজা, আকিব সহ অনেকে উপস্থিত ছিলেন। এসময়ে তিনি পাইকগাছা প্রেসক্লাবের নির্মাণাধীন দ্বিতল ভবনের কাজ পরিদর্শন করেন।

আরও খবর

Sponsered content

Powered by