বরিশাল

পাথরঘাটায় বাইপাস সড়কের দাবিতে মানববন্ধ 

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৩ , ৯:০৩:৫৫ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা বরগুনা প্রতিনিধি :
বরগুনার পাথরঘাটায় বাইপাস সড়কের দাবিতে দুই ঘন্টা সড়ক অবরোধ করে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করা হয়েছে। পাথরঘাটা পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে নতুন বাজার ব্রিজ সংলগ্ন এলাকায় পথচারীদের সুবিধার্থে বাইপাস সড়কের দাবিতে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করেছে স্থানীয়রা।
শনিবার বিকেল তিনটার দিকে পাথরঘাটা-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পাথরঘাটা পৌর শহরের নতুন বাজার সংলগ্ন ষ্টিল ব্রীজে এ মানববন্ধন করা হয়। এসময় দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা।
এ সময়ে স্থানীয়রা জানান, পৌর শহরের আট নম্বর ওয়ার্ডের নতুন বাজার স্টিল ব্রিজ নির্মাণ হওয়ার পর দীর্ঘ বছর ধরে নতুন বাজার ধ্বংস হয়েছে। এছাড়াও বাইপাস সড়ক না থাকায় পথচারীদের অনেক দুর্ঘটনায় পড়তে হয়। ‌দ্রুত বাইপাস সড়কের দাবিতে সাত দিনের আলটিমেটাম দিয়েছে স্থানীয়রা।
পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম কাকনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরামের সভাপতি সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন, স্বেচ্ছাসেবি সংগঠন ‘প্রত্যয়’র সভাপতি মেহেদী শিকদার, ওয়াকশপ সমিতির সাধারণ সম্পাদক মহিউদ্দিন এসমে, স্থানীয় নাগরিক মনজু মিয়া, মজিবুর রহমান কালু, নাসির আকন, জাকির হোসেন খান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by