দেশজুড়ে

পীরগঞ্জে বিপিডিএ’র সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২১ , ৭:৪৫:৫২ প্রিন্ট সংস্করণ

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :

বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ) এর সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিপিডিএ এর নির্বাহী পরিষদের চেয়ারম্যান ও বিপিডিএ এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব রাকিবুল ইসলাম তুহিন।

 

এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, বিপিডিএ একটা পেশাজীবি সংগঠন এবং এ সংগঠন ডাক্তার তৈরি করে না। যারা প্রাথমিক চিকিৎসা পেশায় আছেন তাদের সমন্বয়ে সমাজ কল্যাণ মন্ত্রণালয় রেজিঃ নং-ডি/এ-০৩৩৬২/১৯৯৫ এনজিও ব্যুরো ১৪৪০/১৯৯৯ নিবন্ধিত আইএসিআইবি’র সহযোগী সংগঠন এটি ।

 

এ সংগঠনটি সাধারণ মানুষের পাশে থেকে সচেতনতা সৃষ্টি ও প্রাথমিক চিকিৎসা সেবা দেয়ার জন্য সরকারী নির্দেশনা মেনে সংগঠনের তহবিল হতে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ক্রয় করে বিপিডিএ এর সদস্যদের মাঝে ফ্রি বিতরণ করে গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠির প্রাথমিক চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করে আসছে ।

 

সংবাদ সম্মেলনে তুহিন অভিযোগ করে বলেন, অর্থ আত্মসাত, মাদকাসক্তসহ বিভিন্ন অভিযোগে সংগঠনের সভাপতি রহমাতুল্লা রনিকে সংগঠন থেকে বহিস্কার করায় তার যোগসাজসে এ সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করার চেষ্টা চলছে । তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি উক্ত সংগঠনটির ব্যাপারে সাংবাদিকসহ আইন প্রয়োগকারী সংস্থার সহযোগীতা কামনা করেন ।

আরও খবর

Sponsered content

Powered by