বরিশাল

প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পাচ্ছে পাথরঘাটার ২০১টি পরিবার

  প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৪:৩১:০০ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা বরগুনা প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটায় ভুমিহীন ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পাচ্ছে ২০১টি পরিবার। দরিদ্র, অসহায়, ভূমিহীন ও গৃহহীন ছিন্নমূল মানুষকে পূর্ণবাসনের মাধ্যমে স্বাবলম্বী করতে এমন উদ্যোগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বললেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার (২২ মার্চ) ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ভূমিহীন ও গৃহীনদের জন্য নির্মিত উদ্বোধন করবেন। উদ্বোধনের পরেই ঐ ২০১ টি পরিবারের হাতে চাবি তুলে দেয়া হবে। মূলত অসহায়-দরিদ্র সাধারণ মানুষকে স্বাবলম্বী, আত্মনির্ভরশীল ও দক্ষ জনশক্তি রূপে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুফল চন্দ্র গোলদার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী গৃহহীন ও ভূমিহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের ঘর প্রস্তুত করা হয়েছে। পাথরঘাটা উপজেলা সদর ইউনিয়নের বাদুরতলা, পূর্ব হাতেমপুর গ্রাম ও চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা, মাছের খাল, মুন্সিরহাট গ্রামে ২০১ পরিবারের জন্য ঘর প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর উদ্বোধনের পর ২০১ টি পরিবারের হাতে কাগজপত্র তুলে দেয়া হবে।

তিনি আরও বলেন, এর আগেও পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় ৩১১ টি পরিবারকে পুনর্বাসন ঘর প্রদান করা হয়েছে। এখনো আরো ৩৩০ টি ঘরের কাজ চলমান আছে। আশা করছি দ্রুত আমার মধ্যে সকল ঘরের কাজ শেষ হবে।

আরও খবর

Sponsered content

Powered by