চট্টগ্রাম

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণ: গ্রেফতার-২

  প্রতিনিধি ১১ এপ্রিল ২০২২ , ৭:৪৪:৩৬ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:

প্রেমিক মেহেদীর ডাকে ব্রিজের পাশে ছুটে আসেন প্রেমিকা। পরে পাশের বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরে ধর্ষণের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটির কাছে টাকা দাবি করে আসামিরা।

এমন ঘটনায় চাঁদপুরের শাহরাস্তিতে এক তরুণীর দায়ের করা ধর্ষণের মামলায় তার কথিত প্রেমিকসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন- শাহরাস্তি উপজেলার রঘুরামপুর গ্রামের মেহেদী হাসান (২৩) ও তার বন্ধু যাদপপুর গ্রামের আবু সালেক (২৪)।

পুলিশ সুপার মিলন মাহমুদ সোমবার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, আগের রাতে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার দুই যুবককে দুপুরে আদালতে তোলা হয়েছে।

পুলিশ সুপার বলেন, ধর্ষণের শিকার ওই তরুণী কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দা। দুই মাস আগে প্রেমিক মেহেদী হাসানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে প্রেমিক মেহেদী হাসান তাকে যাদবপুর গ্রামের একটি ব্রিজের পাশে আসতে বলে। সেখানে গেলে প্রেমিক মেহেদী হাসান ও তার বন্ধুরা মিলে পরিকল্পিত ধর্ষণ করে এবং নগ্ন ভিডিও ধারণ করে।

পরে মেহেদীর বন্ধু আবু সালেহ ওই তরুণীর মাকে ফোন দিয়ে নগ্ন ছবির ভয় দেখিয়ে ৫ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ওই তরুণী রোববার সন্ধ্যায় শাহরাস্তি মডেল থানায় মামলা করেন।

পুলিশ সুপার জানান- মামলার প্রেক্ষিতে রাতে অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করে পুলিশ। সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। অপর আসামি দ্বীন ইসলামকে আটকে অভিযান চলমান রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by