দেশজুড়ে

বকশীগঞ্জে আওয়ামী লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ

  প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ৮:৫৩:৪৫ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান, বকশীগঞ্জ(জামালপুর) প্র্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিলক্ষিয়া আব্দুস সালাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের (সাময়িক বহিষ্কৃত) সভাপতি সাইফুল ইসলাম খোকাকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার সহযোগীদের বিচারের দাবিতে এন.এম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুুরাতন বাসস্ট্যান্ড বটতলা মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন-পৌর মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি আাগা সাইয়ুম,নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা,জেলা পরিষদ সদস্য শীলা সরোয়ার প্রমুখ।

এ সময় বক্তারা অবিলম্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ভাইসহ সহযোগীদের বহিষ্কার ও বিচারের দাবি জানান।

অপর দিকে শনিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সভাপতি নুর মোহাম্মদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আওয়ামী লীগের একাংশ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় প্রমুখ।

এ সময় বক্তারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

আরও খবর

Sponsered content

Powered by