ঢাকা

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের দুর্গাপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২১ , ৮:১৭:৪৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ 
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও আগামী ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী শেখ মিরাজুল ইসলামের আয়োজনে গতকাল (১৫ আগস্ট) বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা শেখ সিরাজ আলী। দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলামের সঞ্চালনায়, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেখ মিরাজুল ইসলাম, ইউপি সদস্য শেখ মেহেদী হাসান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু সহ সকল শহীদের প্রতি সম্মানার্থে দাঁড়িয়ে এক মিনিটের নীরবতা পালন করা হয়।
পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠান পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন যুবনেতা শেখ ইরান, শেখ রুবেল ও শেখ শাহজাহান।

আরও খবর

Sponsered content

Powered by