দেশজুড়ে

আশুলিয়ায় পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

  প্রতিনিধি ২৮ জুন ২০২০ , ৮:০৯:৪২ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি : আশুলিয়া ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুর থেকে এক নারীর লাশ উদ্ধঅর করেছে পুলিশ। ওই নারীর নাম রেবেকা (৩৩)। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিনো হয়েছে। রোববার বিকেলে পুকুরে তার লাশটি ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুলের পলাতক রয়েছে। এই দম্পতির মুন্নী আক্তার নামে ১২ বছরের মেয়ে রয়েছে। রেবেকা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে ও  আশুলিয়ায় ডেকো নামের একটি পোশাক খারখানায় কর্মরত ছিলেন।

নিহত গৃহবধূর মেয়ে মুন্নী আক্তার জানান, তার বাবা মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করতো। তিনি ঢাকার মিরপুরে থাকতেন। এখানে তেমন একটা আসতো না। এক সপ্তাহ আগে রেবেকা মিরপুর থেকে মফিজুলকে ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড়ে ডেকে আনে। পরে পারিবারিক কলহে জড়িয়ে মফিজুল আবার চলে যায়। শনিবার রাত ৯ টার দিকে তার মা আবার তার স্বামী মফিজুলের সঙ্গে দেখা করার কথা বলে বের হলেও  বাসায় ফিরে আসে নি।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই এমদাদ হোসেন জনান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুরে রেবেকা আক্তার নামে এক নারী ভাসমান লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যু প্রকৃত কারন জানা যাবে। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল পলাতক রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে।

আরও খবর

Sponsered content

Powered by