দেশজুড়ে

বড়াইগ্রামে পার্কিং করা ৩ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

  প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২৩ , ৩:৫২:৫৫ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে পার্কিং করা ৩ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নাটোরের বড়াইগ্রামে স্থানীয় সংসদ সদস্যের মালিকানাধীন একটি ফিলিং স্টেশনে পার্কিং করা জিএম ট্রাভেলস এর তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাস ৩টির আসন সহ অধিকাংশই পুড়ে যায়।

আজ সোমবার (২৭ নভেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে। ওই ফিলিং স্টেশনের মালিক নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

ফিলিং স্টেশনে রাতের শিফটে থাকা কর্মচারী নাজমুল হোসেন জানান, তাদের ফিলিং স্টেশনে জিএম ট্রাভেলস ও আরকেআর পরিবহনের ১০টির মতো বাস পার্কিং করা ছিলো। রাত সাড়ে ৪টার দিকে পেছনের দিকে পার্কিং থাকা জিএম ট্রাভেলস এর একটি বাস থেকে ধোঁয়া দেখা যায়। সেখানে এগিয়ে যেতেই আগুন ধরে যায়। এসময় নিজেরা আগুন নেভানোর চেষ্টা করি। এসময় ওই বাসের পাশে দাঁড়ানো আরও দুটি বাসে আগুন জ্বলতে দেখা যায়। খবর পেয়ে ফায়ার স্টেশন কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়দের ধারণা, দুর্বৃত্তরা ফিলিং স্টেশনের পেছনের কলা বাগান দিয়ে এসে বাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ সফিউল আযম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের চিহ্নিত করতে পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করেছে।

আরও খবর

Sponsered content

Powered by