রাজশাহী

বাগাতিপাড়ায় ৭টি ঘরসহ আগুনে পুড়ে মারা গেছে ৩ গরু

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ৪:৫৩:০১ প্রিন্ট সংস্করণ

মেহেদী হাসান সুমন, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি :

নাটোরের বাগাতিপাড়ায় আগুনে পুড়ে দুই পরিবারের মোট ৭টি ঘর ছাই হয়ে গেছে। পুড়ে মারা গেছে ৩টি গরু। শুক্রবার দুপুর ৩টার দিকে উপজেলার নূরপুর মালঞ্চি এলাকায় এ ঘটনা ঘটে। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্তরা হলেন, ওই এলাকার রহিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ও জলিল উদ্দিনের ছেলে জামাল উদ্দিন। জানা গেছে, হঠাৎ একটি ঘরে আগুন দেখতে পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে মুহূর্তেই আগুন পাশের সাতটি ঘরে ছড়িয়ে পড়ে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, রান্না ঘরের আগুনে আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। ৪টি ঘরে থাকা সব জিনিসপত্র পুড়ে গেছে। আগুনে ৩টি গরু মারা গেছে। কোনো সহায়তা না পেলে পরিবারসহ আমাকে পথে বসতে হবে। অপর বাড়ির মালিক জমাল উদ্দিন বলেন, শফিকুলের বাড়ির আগুন আমার বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে আমার ২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বাগাতিপাড়ার দয়ারামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে বসতবাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে ১২ লক্ষ টাকার ক্ষতি হয়ে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে আর্থিক সহযোগীতা প্রদাণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান।

Powered by