চট্টগ্রাম

বান্দরবান বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা

  প্রতিনিধি ১৩ আগস্ট ২০২২ , ৪:১৯:৫৮ প্রিন্ট সংস্করণ

বান্দরবান জেলা প্রতিনিধিঃ সাদা ক্যানভাসে শিশুদের আকাঁ বর্ণিল সব রংঙ্গের চোয়ায় ফুটে উঠেছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনকের মুখচ্ছবি।

বিভিন্ন স্কুল ও কলেজর ছাত্রছাত্রীদের লেখনীতে উঠে এসেছে তার জীবনের নানা দিক নিয়ে তাদের মনের অভিব্যক্তি ।শিশুদের আবৃত্তির ঝর্ণা ধারায় জমে উঠেছে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের চত্ত্বর।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে উন্মুক্ত চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

১৩ই আগষ্ট শনিবার সকাল ১১ টায় জেলা সদরের বঙ্গবন্ধু মুক্তমঞ্ছে আয়োজিত উন্মুক্ত এই প্রতিযোগিতায় জেলা সদরের তিন’শ জন বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রী অংশগ্রহণ করে
পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন
। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য, মোজাম্মেল হক বাহাদুর, ক্যাসা প্রু মারমা,চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ, সাধারন সম্পাদক জনী সুশীল।

 

আরও খবর

Sponsered content

Powered by