বাংলাদেশ

বাসে আগুন ও ট্রেনে নাশকতা নির্বাচনবিরোধী ষড়যন্ত্র : ওবায়দুল কাদের

  প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ৩:১০:১৭ প্রিন্ট সংস্করণ

বাসে আগুন ও ট্রেনে নাশকতা নির্বাচনবিরোধী ষড়যন্ত্র : ওবায়দুল কাদের

বিভিন্ন স্থানে বাসে আগুন ও ট্রেনে নাশকতার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এটা নির্বাচনবিরোধী ষড়যন্ত্র। এ নাশকতার মাধমে ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করার ষড়যন্ত্র করা হচ্ছে। 

আজ বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, বিএনপি ও তাদের দোসররা এসব অপকর্ম করছে। নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ সতর্ক পাহারা আরও জোরদার করছে বলেও জানান তিনি। আওয়ামী লীগ নেতা বলেন, বিএনপি নাশকতা করে যে ভয়ভীতি দেখাচ্ছে সেই ভয় কাটিয়ে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে হবে। নির্বাচন শান্তিপূর্ণ করতে ব্যাপক ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন আমাদের সফল করতে হবে, শান্তিপূর্ণ করতে হবে, ব্যাপক ভোটারের উপস্থিতি করতে হবে। দেশের মানুষকে ভয় ভীতির মধ্যে রাখতে বিএনপি ও তার দোসররা চক্রান্ত করছে। তারা যতই ষড়যন্ত্র করুক, মানুষ নির্বাচনমুখী। গ্রামগঞ্জে ভোটাররা উৎসবমুখর পরিস্থিতির মধ্যে রয়েছে। 

এই নির্বাচন সফল, শান্তিপূর্ণ ও ভোটারের উপস্থিতি নিশ্চিত করতে আওয়ামী লীগ জোর দিচ্ছে জানিয়ে কাদের বলেন, তারা যতই নাশকতা করুক, মানুষ নির্বাচনমুখী। ভোট দিতে মানুষ উন্মুখ। গ্রামেগঞ্জে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। নির্বাচনে ভোটার উপস্থিতির মাধ্যমে নির্বাচনবিরোধী জবাব দেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by