বরিশাল

ভোলায় অন্ত:সত্বা গৃহবধুকে গলাটিপে হত্যা

  প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২২ , ৬:২৪:৫২ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখানে যৌতুক দাবিকে কেন্দ্র করে চার মাসের অন্ত:সত্বা এক গৃহবধুকে স্বামী ও শ্বাশুরী প্রকাশ্যে গলা টিপে হত্যা করেছে। আজ রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আলাউদ্দিন মিস্ত্রির বাড়িতে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। গ্রেফতার করা হয়েছে নিহতের স্বামী রাসেল (২৫) ও শ্বাশুরী নিলুফা বেগমকে।

নিহতের পিতা সৈয়দপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা নসু বেপারী বলেন, দশ মাস আগে আমার মেয়ে রত্নার (১৯) চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত আলাউদ্দিন মিস্ত্রির ছেলের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। দাবি অনুযায়ী রত্নার স্বামী ওয়ার্কসপ ব্যবসায়ী রাসেলকে এক মাস আগে একটি মোটরসাইকেল ও ব্যবসায়ের জন্য দেড় লাখ টাকা দেয়া হয়। রাসেল এরপর ওয়ার্কসপের মালামাল কেনার জন্য আরও ৫০ হাজার টাকা দাবি করে। শনিবার দুপুরে এ নিয়ে কথার কাটাকাটির এক পর্যায়ের রত্নার স্বামী রাসেল ও শ্বাশুরী নিলুফা তাকে গলা টিপে হত্যা করে।

এদিকে এ অভিযোগ অস্বীকার করে গ্রেফতার রাসেল বলেন, সকালে তার স্ত্রী রত্না অজ্ঞাত কোন পুরুষের সাথে কথা বলছিল। এ সময় তার মোবাইল ফোনটি নিয়ে গেলে সে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তদন্তকারী কর্মকর্তা এসআই মনির হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের স্বামী রাসেল ও শ্বাশুরী নিলুফা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

Powered by