বাংলাদেশ

বিআরটিসি’র ঈদ স্পেশাল বাস সার্ভিস চালু

  প্রতিনিধি ১১ এপ্রিল ২০২৩ , ৪:০৯:০৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) প্রতি বছরের মতো এবারো ঈদযাত্রা নির্বিঘ্ন ও আরামদায়ক করতে আগামী শুক্রবার (১৪ এপ্রিল) থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করবে।

মঙ্গলবার বিআরটিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২৩ এপ্রিল পর্যন্ত এই বিশেষ সেবা চলবে।
গত ৯ এপ্রিল থেকে মতিঝিল, জোয়ারশহর, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (চাষাঢ়া) থেকে বিআরটিসি বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়।

ঢাকা-খুলনা, দাউদকান্দি, ডামুড্যা, দিনাজপুর, রংপুর ও নেত্রকোনা রুটের টিকিট পাওয়া যাবে মতিঝিল বাস ডিপো থেকে।

যাত্রীরা কল্যাণপুর ডিপো থেকে ঢাকা-রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, নেত্রকোনা, রাণীশংকৈল, ঠাকুরগাঁও ও দিনাজপুর রুটে বিআরটিসির টিকেট নিতে পারবেন।

ঢাকা-ভাঙ্গা, গোপালগঞ্জ, বরিশাল, দশমিনা, আরিচা, রংপুর, দিনাজপুর, আরিচা, পাটুরিয়া ও যশোর রুটের বাসের টিকিট গাবতলী ডিপো থেকে এবং ঢাকা-পয়শার হাট, বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের টিকিট জোয়ারশহর বাস ডিপো থেকে কেনা যাবে।

ঢাকা-বরিশাল, রংপুর, কুষ্টিয়া, বগুড়া, কুড়িগ্রাম, দিনাজপুর, ময়মনসিংহ ও নওগাঁ রুটে ভ্রমণের জন্য মিরপুর বাস ডিপো থেকে এবং ঢাকা-শরীয়তপুর, ফরিদপুর, রংপুর, দিনাজপুর, বগুড়া ও নওগাঁ রুটের টিকিট মোহাম্মদপুর বাস ডিপো থেকে পাওয়া যাবে।

গাজীপুর বাস ডিপো থেকে বিশ্বরোড-পাঁচদোনা, টাঙ্গাইল, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও ও কুড়িগ্রাম রুটের টিকিট এবং যাত্রাবাড়ী বাস ডিপো থেকে ঢাকা-রংপুর, শরীয়তপুর রুটের টিকিট পাওয়া যাবে।

ঢাকা-গোসাইরহাট, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী, নওগাঁ, বগুড়া, গাইবান্ধা ও পাবনা রুটের টিকিট পাওয়া যাবে নারায়ণগঞ্জ বাস ডিপো থেকে এবং নরসিংদী-মাদারীপুর, চরমুগুরিয়া ও রংপুর রুটের টিকিট পাওয়া যাবে নরসিংদী বাস ডিপো থেকে।

এছাড়া ১৮ এপ্রিল থেকে জরুরি সেবা প্রদানের জন্য বিভিন্ন ডিপো বা টার্মিনালে ৬০টি বাস স্ট্যান্ডবাই থাকবে।

সূত্র : ইউএনবি

Powered by