দেশজুড়ে

রায়পুর পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২৩ , ৩:৫০:৪৪ প্রিন্ট সংস্করণ

রায়পুর পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মঙ্গলবার (১৪ নভেম্বর)  সন্ধায় পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত এর মধ্য দিয়ে রায়পুর জলসাঘরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীক প্রার্থীর বিজয় ও রাজপথে আন্দোলনে সক্রিয় ভুমিকা পালনের লক্ষ্যে রায়পুর পৌর ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীদের  সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

পৌর আ’লীগের সভাপতি কাজী জামসেদ কবির বাক্কি বিল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় সাধারণ সম্পাদক আবু সাঈদ ঝুটন এর সঞ্চালনায় সকল ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের প্রায় ৫ শাতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলো।

কাজী জামশেদ কবির বাক্কি বিল্লা বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি হরতাল অবরোধ দিয়ে নৈরাজ্য সৃষ্টি করার পাঁয়তারা করছে। তারা এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তারা কিভাবে অগ্নিসন্ত্রাস, মানুষ হত্যা করেছে তা জনগণ দেখেছে। বিএনপি এখন হুংকার দিচ্ছে সব অচল করে দেবে। আবার অগ্নিসন্ত্রাস করবে, আবার মানুষ হত্যা করবে। 

আমি বিগত দিনে রাজপথে আন্দোলন সংগ্রামে যেভাবে  ছিলাম এখনো থাকবো। আপনারা জানেন তারা আমাকে হত্যার উদ্দেশ্যে মেরে, মৃত ভেবে নরদ্দমায় ফেলে গিয়েছে। আমার বাড়িঘর ভেঙেছে, দোকানে আগুন লাগিয়ে দিয়েছে । আমি রাজপথের পরীক্ষিত সৈনিক যদি ভয় পেতাম তাহলে তখনই রাজনীতি ছেড়ে পালিয়ে যেতাম। আমি কখনো পালাইনি এখনো পালিয়ে যাওয়ার প্রশ্নই আসে না । আওয়ামী লীগের মধ্যে পালিয়ে যাওয়ার নজির নেই ।   সামনে সংসদ নির্বাচনে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই  নৌকা প্রতীক দিবে আমরা তার হয়ে কাজ করবো,তাকেই বিজয়ী করবো।

এসময় রায়পুর পৌর ও সকল ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং এক ও অভিন্ন হয়ে কাজী বাক্কী বিল্লার  নির্দেশ ও নেতৃত্বে নির্বাচন ও আন্দোলনে সক্রিয় ভুমিকা পালনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরও খবর

Sponsered content

Powered by